শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

নির্বাচনে জয়ী হলে কাজ দিয়ে প্রতিশ্রুতি ফুটিয়ে তুলব: মাশরাফি

নিজস্ব প্রতিবেদক : / ৭১ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

নড়াইল-২ আসনের সংসদ-সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নির্বাচনি নীতিমালা আছে তাই আগে থেকে কোনো কমিটমেন্ট (প্রতিশ্রুতি) করা যাবে না। নির্বাচনে বিজয়ী হলে কাজের মাধ্যমে সেটা ফুটিয়ে তুলব। শত প্রতিকূলতার ভেতর থেকেও মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি। দেখা যাক এবার কি হয়।

রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

মাশরাফি বলেন, আমার পরিচয় খেলাধুলা দিয়ে। আমি মনে করি না, খেলাধুলার সঙ্গে সংসদ-সদস্য মেলানোর কোনো সুযোগ আছে। আমি যতদিন বেঁচে থাকব, অবশ্যই খেলাধুলার সঙ্গে থাকব।

তিনি আরও বলেন, বিগত ৫ বছর এলাকার জন্য কাজ করেছি। আশা করি সবকিছু ঠিকঠাক থাকলে, কাজের ধরন বাড়বে এবং ভালো হবে। জয়ের ব্যাপারেও আমি আশাবাদী। এর আগে মাশরাফি জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় নড়াইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম নবী, শ্রমবিষয়ক সম্পাদক জহিরুল হক, নড়াইল সদর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. অচিন কুমার চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর