শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

দুর্বৃত্তের হামলার শিকার নোবিপ্রবি শিক্ষার্থী

নোবিপ্রবি প্রতিনিধি: / ২৫৫ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

দুর্বৃত্তের হামলার শিকার নোবিপ্রবি শিক্ষার্থী

নোয়াখালী জেলা শহর মাইজদীর হাউজিং এলাকায় দুর্বৃত্তের হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শামীম আহমেদ নামে এক শিক্ষার্থী।

জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থী তার মেয়ে বন্ধুদের নিয়ে হাউজিং এলাকায় মেস-বাসা ভাড়ার খোঁজে বের হয়। এ সময় শিক্ষার্থীদের পিছু নেয় স্থানীয় কিছু বখাটে যুবক। এক পর্যায়ে মেয়ে শিক্ষার্থীদের উত্ত্যক্ত করলে এর প্রতিবাদ জানায় শামীম। উত্যক্তের প্রতিবাদ করলে ৬-৭ জনের সংঘবদ্ধ বখাটে দল নোবিপ্রবির ওই শিক্ষার্থীর ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হয়।

আহত শিক্ষার্থীর শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, নোবিপ্রবির এই শিক্ষার্থীর হাতে ও পায়ে উপর্যুপরি আঘাত করেছে দুর্বৃত্তরা। তার হাতের একটি আঙুল ভেঙ্গে গিয়েছে। আঙ্গুলের চিকিৎসার জন্য অপারেশন করা প্রয়োজন। আমরা এরই মধ্যে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছি।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন বলেন, এটি খুবই ন্যাক্কারজনক ঘটনা। দূর-দূরান্ত থেকে শিক্ষার্থীরা নোয়াখালীতে উচ্চশিক্ষার জন্য আসে। তাদের ওপর এমন হামলা মোটেও কাম্য নয়। ঘটনা তদন্ত করে প্রয়োজনে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে আইনি সহায়তা নেব।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর