শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

আজমেরী ওসমানকে ধন্যবাদ জানালেন সেলিম ওসমান

নিজস্ব প্রতিবেদক। / ১৯২ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

আজমেরী ওসমানকে ধন্যবাদ জানালেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জের ফতুল্লায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) জুয়া বন্ধ করতে আল্টিমেটাম দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনি আজকের (সোমবার) মধ্যে ওই পার্কে জুয়া বন্ধের নির্দেশ দিয়েছেন তিনি। এ কার্যক্রম বন্ধ না হলে তিনি নিজে মঙ্গলবার উপস্থিত হয়ে তা উচ্ছেদ করে দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। সোমবার (২৯ জানুয়ারি) বিকালে চাষাঢ়ায় বিকেএমইএ ভবনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, নাসিম ওসমান চারবারের সংসদ সদস্য, তাঁর নামে জুয়ার বোর্ড বসবে ! কে সেই পারমিশন দিলো ? আমি চাই আজকের থেকেই এই জুয়ার বোর্ড যেন বন্ধ হয়। না হলে আমি এই অপকর্ম বন্ধ করবো।

তিনি আরও বলেন, আমি আজকে সকালে গিয়েছিলাম, গিয়ে দেখি কেউ নাই। আমি শুনেছি, নাসিম ওসমানের সন্তান এর বিরুদ্ধে প্রতিরোধ করার চেষ্টা করেছেন, আমি তাকে ধন্যবাদ জানাই। চিলড্রেন পার্ক হিসেবে ওটাকে পার্ক বানানো হয়েছে, সাথে একটা রেস্টুরেন্ট করা হয়েছে। কিন্তু সেখানে জুয়া চলবে, তা তো হতে পারে না। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ রাখবো, আজকে সন্ধ্যা থেকে সেখানে যেন কোন জুয়া না চলে। তিনি যত বড়ই নেতা হন না কেন, এটি তিনি করতে পারেন না।
হুঁশিয়ারি উচ্চারণ করে সেলিম ওসমান বলেন, আমরা প্রেস ক্লাব, বার অ্যাসোসিয়েশন, নারায়ণগঞ্জ চেম্বার ও ব্যবসায়ী সমাজ বলছি, ওনারা সতর্ক হয়ে যাবেন এবং এটা (জুয়া) বন্ধ হয়ে যাবে। যদি বন্ধ করা না হয় তাহলে আগামীকাল সেলিম ওসমানের নেতৃত্বে ওই পার্ক নিশ্চিহ্ন করে দেওয়া হবে। যদি আজকের মধ্যে ওটা বন্ধ করা না হয় তাহলে আগামীকাল সন্ধ্যার মধ্যে সংসদ থেকে এসে আমি ওটা উচ্ছেদ করে দেওয়া হবে। যদি কোন বাপের ব্যাটা থাকে তাহলে সেটা আটকিয়ে রাখুক। আমরা কথা না কাজে বিশ্বাসী। বলেছি বন্ধ করতে হবে মানে বন্ধ


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর