শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি। / ২৫০ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা

 

ভারতে সু চিকিৎসা গ্রহনে অর্থ সাশ্রয়, ভোগান্তি নিরসন, সু নির্দিস্ট চিকিৎসকের পরামর্শ প্রদান, থাকা ও যাতায়াতের সুবিধা প্রদানসহ নানা বিষয় তুলে ধরে ঠাকুরগাঁওয়ে সচেতনমুলক সভা করেছে ভারতের শিলিগুড়ির নেওটিয়া গেটওয়েল মাল্টিস্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ ও ঠাকুরগাঁওয়ের এম কে সলিউশন টুর এন্ড ট্রাভেলস।

সভায় আমন্ত্রিত রাজনৈতিক, সামাজিক ব্যবসায়িক, সাংবাদিক, শিক্ষকসহ শুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে আয়োজিত টুর এন্ড ট্রাভেলসের প্রোপাইটর আব্দুল্লাহ আল মামুন জানান, ভারতের শিলিগুড়িসহ প্রতিটি স্থানে বাংলাদেশীদের সু চিকিৎসায় কাজ করছে প্রতিষ্ঠানটি। তাই কোনি রকম ভোগান্তি ছাড়াই কম খরচে পছন্দের চিকিৎসককে দিয়ে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা।
আমন্ত্রিত অতিথি, ভারতের নেওটিয়া গেটওয়েল মাল্টিস্পেশালিটি হাসপাতাল শিলিগুড়ির জেনারেল ম্যানেজার শুভময় ও এম কে সলিউশন টুর এন্ড ট্রাভেলস এর প্রোপাইটর আব্দুল্লাহ আল মামুন যে কোন পেশেন্ট যখন ইন্ডিয়া যাবে তার এয়ারপোর্ট থেকে রিসিভ করা। তার জন্য। গেস্ট হাউস রেডি রাখা। তার জন্য দোভাষী গাইড সবসময় নিয়োজিত রাখা। সে কোন ডিপার্টমেন্ট নিয়ে ভুগছে সেই ডিপার্টমেন্টের জন্য কোন কোন ডক্টর ভালো আছে সেই বিষয়ে সাজেস্ট করে থাকি। আমরা চেষ্টা করি একটা পেশেন্ট বা ক্লাইন্ট যখন আমাদের মাধ্যমে যাবে, ক্লায়েন্ট যেন ভাষাগত জটিলতার কারণে সে সঠিক ট্রিটমেন্টটা পেতে পারে সেই বিষয়গুলি আমরা সাপোর্ট দেই। এবং আমাদের মাধ্যম দিয়ে গেলে এই সমস্ত সুযোগ-সুবিধা তো পাবেই, সেই সাথে অর্থনৈতিক জায়গাটা তুলনামূলকভাবে একটু কম লাগে। এ সমস্ত সেবা গুলোর জন্য আমাদেরকে কোন টাকা পয়সা দিতে হয় না। কেউ যদি ইন্ডিয়ান নাও যেতে পারে সেক্ষেত্রে আমরা বড় বড় ডক্টরদের ভিডিও কনসার্টগুলো করে দিয়ে থাকি।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর