শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

রূপগঞ্জে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ভূলতা হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত।

মোঃ রাকিবুল ইসলাম রাসেল রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি / ১৫৭ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

রূপগঞ্জে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ভূলতা হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ভুলতা হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ভূলতা হাইওয়ে ফাঁড়ি পুলিশ, মহাসড়কে অবৈধ গাড়ি চলাচল, মহাসড়কের উপর পার্কিং ও ফুটপাতের কাঁচাবাজার উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ।
২৫ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় ভূলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আলী আরশাফ মোল্লাকে এশিয়ান হাইওয়ে সড়কের এলাচি হোটেল এলাকায় অভিযান পরিচালনা করেতে দেখা যায়। এ সময় আলী আরশাফ মোল্লার সাথে এসআই রিপনসহ সঙ্গিয় ফোর্সের সদস্যদের উপস্থিত থাকতে দেখা গেছে। আলী আরশাফ আরো জানান কয়েক দিন যাবত ভুূলতা ও গোলাকান্দাইল চৌরাস্তা এলাকায় হাইওয়ে পুলিশ এ অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযানের ফলে ঢাকা-সিলেট মহাসড়কের ভূলতা ও গোলাকান্দাইল এলাকায় দীর্ঘদিনের যানজটের দুর্ভোগ অনেকটা কমে আসে।
বিভিন্ন গণমাধ্যমে এখানকার জনভোগান্তির সংবাদ প্রকাশিত হওয়ার পর হাইওয়ে ফাঁড়ির পুলিশ এ অভিযান শুরু করেছে।
এ অভিযানে প্রায়ই মহাসড়কের ওপর বসানো দোকানপাট উচ্ছেদ করাসহ রেন্ট এ কার স্ট্যান্ড পরিষ্কার করা হয়।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, হাইওয়ে পুলিশ ফুটপাত তুলে দিলে এলাকা ভালো লাগে, কিন্তু এই উচ্ছেদ ও অবৈধ যানবাহন আটকের অভিযান বেশি দিন থাকবে না।
এ বিষয়ে হাইওয়ে ফাঁড়ির টিআই মোঃআলী আরশাফ মোল্লা জানান, মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কের পাশে কোনো অবৈধ দোকান বসতে দেয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর