শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

ইউসুফগঞ্জ স্কুল এন্ড কলেজের ২০০১ ব্যাচ বন্ধুত্বের টানে মিলন মেলা-২০২৪

মোঃ রাকিবুল ইসলাম রাসেল রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি / ৬৩ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

ইউসুফগঞ্জ স্কুল এন্ড কলেজের ২০০১ ব্যাচ বন্ধুত্বের টানে মিলন মেলা-২০২৪

 

সবশেষ কবে কার সঙ্গে দেখা হয়েছে, অনেকেই তা মনে করতে পারলেন না। দুরন্তপনার সেই স্কুল জীবন ডিঙিয়ে যখনই জীবিকার ভার পড়েছে, তখনই সবাই ছুটেছেন যে যার মতো। সময় পাল্টানোর সঙ্গে সঙ্গে পাল্টে গেছে মানুষগুলো। কিন্তু স্মৃতিচারণায় স্কুল জীবনের যে কথাগুলো উঠে এল, না বলা কথা না বলাই থাকুক ভালোবাসা না হয় বন্ধুত্বই বাঁচুক। সেগুলো বড্ড চেনা।

ইউসুফগঞ্জ স্কুল এন্ড কলেজ এসএসসি- ২০০১ ব্যাচ বন্ধুর বন্ধন মিলন মেলা ২০২৪  এর দুই শতাধিক বন্ধু একসঙ্গে সারা দিন খেলাধুলা, আড্ডা, খাওয়া, ছবি তোলা, নাচ, গানে মশগুল ছিল। এখানে ছিল না কোনো অভিভাবক, এমনকি জুনিয়ররাও। ফলে আমরা নিজেদের মধ্যে আলাপচারিতায় দিনটি চমৎকার উপভোগ করেছি। যেন হারিয়ে গেছি সেই ২০০১ সালে যখন আমরা এসএসসি পরীক্ষা দিয়েছি। ৮ মার্চ-২০২৪ পূর্বাচল নতুন উপশহর ২ নং সেক্টর  বুন্ধুদের মিলন মেলা-২০২৪ এক বিরল ঘটনার জন্ম দিল। দিনব্যাপী বন্ধুদের নিয়ে বিশাল এক আয়োজন । পরে কেক কেটে এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এর নেপথ্যের কারিগর, ডাক্তার মোঃ আরমান মোল্লা।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর