শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

ফতুল্লা থানা পুলিশের ২ দিনের চেষ্টায় মিশুক চালক রাজু হত্যার ঘটনার রহস্য উদঘাটন, গ্রেপ্তারে ১

স্টাফ রিপোর্টার / ৪৮ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

ফতুল্লা থানা পুলিশের ২ দিনের চেষ্টায় মিশুক চালক রাজু হত্যার ঘটনার রহস্য উদঘাটন, গ্রেপ্তারে ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিকশার চালক রাজু (১৭) হত্যার ঘটনার রহস্য ফতুল্লা থানার উপ-পরিদর্শক মোঃ সাইফুল ইসলামের ২ দিনের চেষ্টায় উদঘাটন । এ ঘটনায় ফতুল্লা থানা পুলিশ ঘাতক পারভেজকে (৩০) গ্রেফতার করেছে।

শনিবার (১৬ মার্চ) দুপুরে ফতুল্লা থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকা থেকে পারভেজকে গ্রেফতার করা হয়।
পারভেজ ফতুল্লার পাগলা বটতলা বৌ বাজার এলাকার মুসা মিয়ার ছেলে। গ্রেফতার পারভেজ গার্মেন্টেসে চাকরি করে তার সহযোগি অপর ঘাতক রাকিব তার মতোই গার্মেন্টেসে কর্মরত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম 7bd news কে জানান,বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২টার জরুীর সেবা ৯৯৯ ফোন পেয় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার এক দিন পর শুক্রবার সকালে নিহত রাজুর মা পেয়ারা বেগম অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

তথ্য প্রযুক্তি ও নিজস্ব সোর্সের মাধ্যমে নিশ্চিত হয়ে শনিবার দুপুর ৩টার দিকে লালপুর পৌষাপুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত পারভেজ নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডের ব্যবহৃত কালো রংয়ের একটি চামড়ার বেল্ট ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত পারভেজ হত্যাকান্ডের কথা স্বীকার করে। আরো এক ঘাতকের সহোযোগিতায় এ হতাকাণ্ডের ঘটনা ঘটায়।

গ্রেফতারের পর সে পুরো হত্যারকাণ্ডের বিবরণ দেয় ,ঘটনার রাতে তারা পৌষাপুকুর পাড় থেকে ঘুরতে যাওয়ার কথা বলে মিশুক ভাড়া নেয়। পরবর্তীতে নন্দলালপু পিলকুনী সড়কে নির্জন স্থানে সুযোগ বুঝে কোমরের চামড়ার বেল্ট দিয়ে গলায় পেচিয়ে হত্যা করে মিশুক নিয়ে পালিয়ে যায়।

অটোরিকশা ছিনতাই করা জন্য যাত্রী সেজে দুই ঘাতক নির্জন স্থানে নিয়ে কোমরের বেল্ট দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয় চালককে। হত্যার পর লাশ ডোবায় ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা।
হত্যাকাণ্ডে জড়িত অপর ঘাতক রাকিবকেও আইন-শৃঙ্খলা ক্ষাকারী বাহিনী গ্রেফতার করেছে বলে তিনি জানতে পেরেছেন।

রাকিব র‌্যাবের হাতে গ্রেফতারের খবর পাওয়া গেছে। তবে র‌্যাব থেকে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি।

নিহত অটোরিক্সাচালক রাজু ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার সিরাজ মিয়ার ভাড়াটিয়া মরহুম মোক্তার আহম্মদের ছেলে।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর