শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

রূপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো: আরমান মোল্লার ৭শতাধিক শিক্ষককে ঈদ উপহার বিতরণ

মোঃ রাকিবুল ইসলাম রাসেল রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি / ৫২ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের ৪০ টি স্কুল এন্ড কলেজ এর ৭শতাদিক শিক্ষক কর্মকর্তা এবং কর্মচারিদের মাঝে পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

রবিবার দিনব্যাপী উপজেলা সদর ইউনিয়নের বিভিন্ন স্কুল এন্ড কলেজের শিক্ষক কর্মকর্তা এবং কর্মচারীদের মাঝে পূর্বাচলের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রূপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো: আরমান মোল্লার উদ্যোগে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরমান মোল্লা বলেন শিক্ষা জাতীর মেরুদণ্ড এবং যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। আর একটি উন্নত রাষ্টা গড়তে শিক্ষকদের ভূমিকা সবচেয়ে বেশি। তাই আমি শিক্ষকদের সাথে নিয়ে একটি শিক্ষিত স্মার্ট রুপগঞ্জ ইউনিয়ন গড়তে চাই।
আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক রনি আহম্মেদ, আওয়ামী লীগ নেতা নাদিম ভূইয়া,ইঞ্জিনিয়ার খালেদ, আক্তার মোল্লা,প্রমূখ।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর