শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

সোনালী লাইফ ইন্স্যুরেন্স-এর নতুন চেয়ারম্যান কাজী মনিরুজ্জামান

স্টাফ রিপোর্টার / ১৩ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাজী মনিরুজ্জামান। সম্প্রতি অনুষ্ঠিত বীমা কোম্পানির পরিচালনা পর্ষদের জরুরি বৈঠকে তাকে চেয়ারম্যান মনোনীত করা হয়।

কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়, সোনালী লাইফের বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগের সুষ্ঠু তদন্তের স্বার্থে বর্তমান চেয়ারম্যান মোস্তফা গোলাম কুদ্দুস পদত্যাগ করেন। সেই প্রেক্ষিতে বোর্ড সভার সিদ্ধান্তে কোম্পানির নিরপেক্ষ পরিচালক কাজী মনিরুজ্জামানকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়।
কাজী মনিরুজ্জামান ম্যাক্স সোয়েটার্স এর ব্যবস্থাপনা পরিচালক এবং রুপালী ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালক। এ ছাড়াও তিনি বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে রয়েছেন বলে জানা গেছে।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর