শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধ আগামী জুলাই থেকে শুরু হচ্ছে ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম : ভূমিমন্ত্রী রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা রামপালে ভোট পূনরায় গণনার দাবিতে পরাজিত প্রার্থী জামিল হাসানের সংবাদ সম্মেলন গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন চানমারী থেকে অপহৃত শিশুকে জামালপুর থেকে উদ্ধার করলো পুলিশ নারায়ণগঞ্জে যানবাহনে বেড়েছে স্টিকারের অবৈধ ব্যবহার জবির ডরমিটরী ভবনের নতুন প্রশাসক কাজী মিজানুর রহমান মহানবী (সঃ) কে নিয়ে জবি শিক্ষার্থীর কটুক্তি বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : / ১৫ বার দেখা হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা বিউটি রানীকে (৪৫) পিটিয়ে জখম করেন দুর্বৃত্তরা। কাঠালিয়া উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

অনুষ্ঠানে বিউটি রানী উপস্থিত ছিলেন এক পর্যায়ে অতর্কিতভাবে তার উপরে হামলা চালায় কাঠালিয়া সদর ইউনিয়নের বাসিন্দা মনির শিকদারের (৪৫) ছেলে সান সিকদার (২৪)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিউটি রানীর ভাইয়ের ছেলেদের সাথে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিষয়ে কাঠালিয়া উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা ডা: দেবেন্দ্র নাথ সরকার বলেন, বিষয়টি আমি জেনেছি। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে থানাকে অবহিত করেছি।

কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসির উদ্দিন জানান, উক্ত ঘটনা বিষয়ে তিনি অবগত রয়েছেন বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন সরকারকে জানানো হয়েছে।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন সরকার বলেন, ঘটনার কিছুক্ষণ পর তিনি বিষয়টি জানতে পারেন এবং ঘটনাস্থলে একজন পুলিশ সদস্যকে পাঠান। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর